Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

কমলনগরে এরশাদের শোক সভা

কমলনগর (ল²ীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি ও পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদের মৃত্যুতে ল²ীপুরের কমলনগরে শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার হাজিরহাট বাজারে উপজেলা জাতীয় পার্টি এ শোক সভার আয়োজন করে। 

কমলনগর উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাজী গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা জাতীয় পার্টির শিল্প বিষয়ক সম্পাদক ও কমলনগরের কৃতি সন্তান আবুল কালাম আযাদ। বিশেষ অতিথি ছিলেন, জেলা জতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান, আলমগীর হোসেন ও সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন। উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমানুজ্জমান বাসারের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেএসডি’র সাধারণ সম্পাদক শাহদাত হোসেন নিরব, উপজেলা বিকল্পধারা বাংলাদেশে’র যুগ্ম আহবায়ক মো. ছিদ্দিক মিয়া, রামগতি উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল কালাম, সদস্য সচিব আলমগীর হোসেন, জাতীয় পার্টির নেতা মো. ফিরোজ আলম পরশ, আমিরুল ইসলাম হান্নান, হোসেন পাটওয়ারী, জসিম উদ্দিন ও কামাল হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন