Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জেলার শ্রেষ্ঠ শিক্ষক প্রভাষক মাওলানা নাসরুল্লাহ

কাউখালী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

পিরোজপুর জেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (মাদরাসা) নির্বাচিত হয়েছেন কাউখালী নাঙ্গুলী নেছারিয়া ফাযিল মাদরাসার আরবি প্রভাষক মাওলানা আবুল হাসান মো. নাসরুল্লাহ। শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯-এ তিনি এ কৃতিত্ব অর্জন করেন। 

গতকাল (২৬-০৭-২০১৯) বেলা ১১ টায় পিরোজপুর জেলা শিক্ষা অফিসে পুরস্কার ও সনদ বিতরণি অনুষ্ঠানে মাওলানা নাসরুল্লাহর হাতে শ্রেষ্ঠ শিক্ষক সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন অনুষ্ঠানের সভাপতি ও জেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) সুনিল চন্দ্র সেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো. শাহ আলম আল মারুফ, অধ্যক্ষ ডাক্তার রুস্তম আলী ফরাজী মহিলা ডিগ্রী কলেজ মঠবাড়িয়া, মোস্তাফিজুর রহমান প্রধান শিক্ষক মঠবাড়িয়া কেএম ইনস্টিটিউট, মাওলানা দেলোয়ার হোসেন অধ্যক্ষ টগড়া দারুল ইসলাম কামিল মাদরাসা, ইন্দুরকানী, মাওলানা মহিউদ্দিন জামান, সুপার, দারুল কুরআন মহিলা দাখিল মাদরাসা, পিরোজপুর।
মাওলানা নাসরুল্লাহ ইসলামি বিশ্ববিদ্যালয়ের অধীনে ছারছীনা দারুচ্ছুন্নাত আলিয়া মাদরাসা থেকে কৃতিত্বের সাথে ফাজিল ও কামিল ডিগ্রী অর্জন করেন। পরবর্তীতে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম থেকে দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেন। কর্মজীবনে শিক্ষায় আইসিটি ব্যবহারে গুরুত্বপূর্ণ অবদান রাখায় প্রধানমন্ত্রীর কার্যালয় (এটুআই) থেকে পরিচালিত আইসিটি ফর-ই-র জেলা অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হয়েছেন।
উল্লেখ্য, পিরোজপুরের ঐতিহ্যবাহী নাঙ্গুলী নেছারিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ মাওলানা আব্দুল মতিন ও মাসুমা খাতুন ফেরদৌসীর প্রথম সন্তান মাওলানা মো. নাসরুল্লাহ।



 

Show all comments
  • Gazi Salahuddin Siddiquee ২৮ জুলাই, ২০১৯, ৭:৫১ এএম says : 0
    Congratulations
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ