Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

আওয়ামীলীগের নেতৃত্বে থাকতে হবে আওয়ামীলীগের সৈনিকদেরই- বিদ্যুৎ প্রতিমন্ত্রী

কেরানীগঞ্জ(ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ৮:৪৪ পিএম

বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন আওয়ামীলীগের নেতৃত্বে থাকতে হবে আওয়ামীলীগের সৈনিকদেরই। কোন বিএনপি-জামাত পরিবারের কোন সন্তান যেন আওয়ামীলীগে অনুপ্রবেশ করতে না পারে সেজন্য সবাইকে সজাগ থাকতে হবে। তিনি আজ শনিবার(২৭জুলাই) বিকেলে কেরানীগঞ্জের আমবাগিচা কলেজ মাঠে আগানগর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি আরো বলেন জনপ্রিয়তা অর্জন করতে হলে কর্মীদের ভালবাসতে হবে।নেতৃত্ব ও জনপ্রিয়তা এদুটো এক করতে হবে। তবে খেয়াল রাখতে হবে এক কেন্দ্রিক যেন না হয়। যারা পূর্বে কাজ করেছে তাদেরকেও দলে নিতে হবে। অনেক শিক্ষিত ছেলে মেয়ে আছে যারা দলে আসতে চায় তাদেরকে দেখে শুনে দলে জায়গা করে দিতে হবে। বর্তমানে অনেক শিক্ষিত মেয়েরা রাজনীতিতে আসতে চায়। তাদেরকেও দলে আনতে হবে। মন্ত্রী বলেন, দেশে এখন বিদ্যুতের কোন লোড শেডিং হয়না । যদিও সামান্য সময়ের জন্য কোথাও লোড শেডিং হয় সেটা মুলত বৈদ্যুতিক যান্ত্রিক কারনে হয়।

দেশে এখন কোন বিত্যুতের ঘাটতি নেই। বর্তমান সরকার সারা দেশে মানুষের ঘরেঘরে বিদ্যুৎ পৌঁছানোর জন্য আপ্রান চেষ্ঠা চালিয়ে যাচ্ছে। আমরা ইতিমধ্যে সারা দেশে প্রায় ৯৪শতাং বিদ্যুৎ পৌছে দিয়েছি। আওয়ামীলীগ নেতা ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আশরারুল হাসান আশুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সাহিদুল হক সাহিদ, সাবেক জাতীয় ক্রিকেটার মোহাম্মদ রফিক, আগানর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি,দক্ষিন কেরানীগঞ্জ থানা যুবলীগের সভাপতি মাহমুদ আলম, সাধারন সম্পাদক ডা. সেলিম প্রমুখ। সম্মেলন শেষে প্রতিমন্ত্রী আগানগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পদে মীর আরশাদ হোসেন টিটু এবং সাধারন সম্পাদক পদে মোঃ জাকির আহমেদের নাম ঘোষনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ