Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্যামসাংয়ের রেফ্রিজারেটর ‘চেক অ্যান্ড ক্লিনিং সার্ভিস’

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ১১:৫৯ পিএম

বিশ্বের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেক্ট্রনিক্স পণ্য নির্মাতা প্রতিষ্ঠান হিসেবে বাংলাদেশের ক্রেতাদের কাছে স্যামসাং অন্যতম। বিশেষ করে রেফ্রিজারেটরের ভিন্নতা, বিশ্বাসযোগ্যতা, বৈচিত্র্যতা এবং বিক্রয় পরবর্তী সেবার ক্ষেত্রে দেশি ক্রেতাদের পছন্দের শীর্ষে রয়েছে স্যামসাং-এর পণ্য। বিক্রয় পরবর্তী সেবার ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে রেফ্রিজারেটর যত্ন তথা পরিষ্কারের চর্চা বজায় রাখার ব্যাপারে স্যামসাং বাংলাদেশ সম্প্রতি একটি ক্যাম্পেইন চালু করেছে। এই ক্যাম্পেইনের অংশ হিসেবে, স্যামসাংয়ের সার্ভিস টিম এই ঈদকে ঘিরে সারাদেশে ৩০০-এরও বেশি রেফ্রিজারেটর বিনামূল্যে ক্লিনিং সেবা প্রদান করবে। স্যামসাং সার্ভিস টিমের অভিজ্ঞ কারিগরেরা রেফ্রিজারেটরের ওয়ারেন্টি শেষ হয়ে যাওয়া ক্রেতাদের বিনামূল্যে ক্লিনিং সেবা প্রদান করেছেন।
স্যামসাংয়ের ক্রেতা মোহাম্মদ শাখাওয়াত হোসেন বলেন, ঈদের সময় একটি নির্ভরযোগ্য রেফ্রিজারেটর থাকা খুবই জরুরি। বিশেষত ঈদুল আযহায় কেননা এ সময় কোরবানীর পরে আমরা প্রচুর পরিমাণে গোশত পেয়ে থাকি। ঈদের সময় আমাদের খরচ বৃদ্ধি পায়। তাই এই সময়ে রেফ্রিজারেটররের মেরামত আমাদের জন্য বাড়তি খরচ। স্যামসাং ব্যবহারকারী যাদের ওয়ারেন্টি নেই তাদের জন্য স্যামসাংয়ের বিনামূল্যে রেফ্রিজারেটর সার্ভিসিং সেবার উদ্যোগকে সাধুবাদ জানাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্যামসাংয়ের রেফ্রিজারেটর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ