Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

নাটোরে ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেফতার

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ১১:৫৯ পিএম

নাটোরে ৭’শ ফেন্সিডিলসহ ১ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব ৫। শনিবার সকাল ৮টায় সিংড়া থানার বাঘনগরকান্দি এলাকা থেকে আসামি তৌফিক মিয়াকে গ্রেফতার করা হয়।

মাদক এর বিরুদ্ধে র‌্যাবের ধারাবাহিক অভিযানের সূত্র ধরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল এএসপি মো. রাজিবুল আহসান, কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) এর নেতৃত্বে শনিবার সকাল ৮টায় নাটোর জেলার সিংড়া থানাধীন বাঘনগরকান্দি এলাকায় অভিযান পরিচালনা করে ফেন্সিডিল- ৬৯২ বোতল, মোবাইল ১ টি, মাদক বহনে ব্যবহৃত ভ্যান, মাদক বিক্রয়লব্ধ ১০০০/- টাকাসহ আসামি মো. তৌফিক মিয়া (২৩), পিতা-মো. তরিকুল ইসলাম, সাং-পনরোরশিয়া, থানা- শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জকে হাতেনাতে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল বলে উপস্থিত লোকজনের সম্মুখে স্বীকার করে। র‌্যাব-৫ এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন