Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ১১:৫৯ পিএম

বেনাপোলের অগ্রভুলোট সীমান্তে বিজিবি সাথে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। গতকাল ভোররাতে এ ঘটনায় বিজিবির এক হাবিলদার গুরুতর জখম হয়েছে। নিহত সুজন বেনাপোল কাগজ পুকুর গ্রামের মো. মোস্তফার ছেলে। গুরুতর আহত বিজিবি হাবিলদার আকমল হোসেন ২১ বিজিবি ব্যাটালিয়নের অগ্রভ‚লোট ক্যাম্পে কর্মরত রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে সকালে হেলিকপ্টার যোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়। এসময় ঘটনাস্থল থেকে ফেন্সিডিল ও বোমা উদ্ধার করেছে বিজিবি।

২১ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল ইমরান উল­াহ সরকার জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায়, ১০/১২ জনের একটি মাদক ব্যবসায়ীর দল ফেন্সিডিল নিয়ে ভারত সীমান্ত পার হয়ে অগ্রভুলোট সীমান্তে প্রবেশ করেছে। এমন ধরনের সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা সেখানে অভিযান চালালে মাদক ব্যবসায়ীরা বিজিবি সদস্যদের লক্ষ্যকরে কয়েকটি বোমা নিক্ষেপ করলে আকমল হোসেন নামে এক বিজিবি’র হা্িলদার গুরুতর আহত হন। পরে বিজিবি সদস্যরা মাদক ব্যবসায়ীদের লক্ষ্য করে পাল্টা কয়েক রাউন্ড গুলি চালালে সুজন নামে এক মাদক ব্যবসায়ী ঘটনাস্থলেই মারা যায়।

ঘটনাস্থল থেকে ফেন্সিডিল ও ৩ টি শক্তিশালী বোমা উদ্ধার করা হয়। বোমা নিষ্ক্রিয় করতে র‌্যাবের একটি বোমা ডিজপোজাল টিম ঘটনাস্থলে আসে। নিহত সুজনের লাশ যশোর সদর হাসপাতালে রয়েছে বলে বিজিবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘বন্দুকযুদ্ধে’

৩০ অক্টোবর, ২০১৯
২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ