Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বৃষ্টিতে রক্ষা ইমরুলদের

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ১১:৫৭ পিএম

আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের চতুর্থ আনঅফিসিয়াল ওয়ানডে ম্যাচ বৃষ্টিতে ভেসে যাওয়ায় সিরিজ হার এড়ানোর সুযোগ পেয়েছে বাংলাদেশ ‘এ’ দল।

সাভারে বিকেএসপির মাঠে গতকাল বৃষ্টির দাপটে নির্ধারিত সময়ে খেলা শুরু করা সম্ভব হয়নি। ম্যাচের দৈর্ঘ্যও নেমে আসে ৪০ ওভারে। টস হেরে পুরো ৪০ ওভার খেলে সবকয়টি উইকেট হারিয়ে ১৭৬ রান তোলে ইমরুল কায়েসের দল। আফিফ হোসেনের ৪৫ ও কায়েসের ৩৩ রান ছাড়া আর কেউই আফগান বোলারদের বিপক্ষে ভালো করতে পারেননি। সফরকরি দলের নাভিন একাই তুলে নেন ৫ উইকেট। ৪০ ওভারে ১৮৭ রানের লক্ষ্য নির্ধারিত হয় আফগানদের জন্য। মাত্র ৮.২ ব্যাট করে কোন উইকেট না হারিয়ে তারা তোলে ৫৭ রান। তারপর আবার বৃষ্টি শুরু হলে আর খেলা সম্ভব হয়নি।

বাংলাদেশ ‘এ’ : ১৭৬ (৪০/৪০ ওভার) (কায়েস ৩৩, আফিফ ৪৫, জাকের ২৩, শফিউল ০*; নাভিন ৮-১-৪০-৫)। আফগানিস্তান ‘এ’ : (লক্ষ্য ১৮৭) ৫৭/০ (৮.২/৪০ ওভার) (ইব্রাহিম ৩০*, রহমানুল্লাহ ২১*)। ফল : ম্যাচ পরিত্যাক্ত। সিরিজ : ৫ ম্যাচ সিরিজে আফগানিস্তান ২-১ ব্যবধানে এগিয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইমরুল

৬ অক্টোবর, ২০২০
৩ অক্টোবর, ২০১৯
৮ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ