Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

মোটরসাইকেলের আলো চোখে পড়ায় কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৯, ১১:৪৭ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লার দেওভোগ এলাকায় তুচ্ছ ঘটনায় শাকিল নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। হামলাকারীরা মাদক ব্যবসায়ী বলে জানা গেছে। মোটরসাইকেলের হেডলাইটের আলো চোখে পড়াকে কেন্দ্র করে বিতণ্ডার জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

এ সময় শাকিলকে বাঁচাতে এগিয়ে এলে সন্ত্রাসীরা আরো পাঁচজনকে কুপিয়ে আহত করে। আহতদের মধ্যে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও অন্যদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শনিবার রাত পৌনে ১১টার দিকে সদর উপজেলার ফতুল্লা থানার পশ্চিম দেওভোগ মাদ্রাসার হাসেমবাগ এলাকায় নৃশংস এ ঘটনা ঘটে। নিহত শাকিলের বাড়ি দেওভোগ পূর্বনগর এলাকায়।

আহতদের স্বজন ও এলাকাবাসী জানান, স্থানীয় পানি ব্যবসায়ী শাকিল মোটরসাইকেল চালিয়ে শহরের ২ নম্বর রেলগেট এলাকা থেকে বাংলাবাজার এলাকার বাসায় ফিরছিলেন। হাসেমবাগ এলাকা অতিক্রমের সময় তিনি তুহিন, নিক্সন, চান্দুসহ এলাকার কয়েকজন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে রাস্তায় অবস্থান করতে দেখেন।

এ সময় মোটরসাইকেলের হেডলাইটের আলো মাদক ব্যবসায়ী তুহিনের চোখে পড়লে সে ক্ষিপ্ত হয়ে শাকিলের মোটরসাইকেল থামিয়ে হেডলাইটটি ভেঙে ফেলে। এ নিয়ে শাকিলের সঙ্গে তাদের কথাকাটাকাটি শুরু হয়। একপর্যায়ে তুহিন তার সহযোগীদের নিয়ে শাকিলকে এলোপাতাড়ি কোপাতে শুরু করে।

এ সময় শাকিলকে বাঁচাতে স্থানীয় লোকজন এগিয়ে গেলে সন্ত্রাসীরা তাদেরও এলোপাতাড়ি কোপায়। এতে শাওন, সুভাষ, অজ্ঞাত এক পথচারীসহ গুরুতর আহত হন পাঁচজন। একপর্যায়ে এলাকাবাসী জড়ো হয়ে ধাওয়া দিলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে আশঙ্কাজনক অবস্থায় শাকিলসহ দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শাকিল মারা যান। আহত অপর একজনকে ঢাকা মেডিকেলে ও অন্যদের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন ঘটনার সত্যতা জানিয়ে বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত করছে এবং হামলাকারীদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে। এ ব্যাপারে পরবর্তী সময়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ