Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

পাবনায় র‌্যাবের অভিযানে ১ হাজার পিস ইয়াবাসহ ৪ জন আটক

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৯, ৪:৩৫ পিএম

পাবনার র‌্যাব-১২ ,সিপিসি-২ হাতে ১ হাজার পিস ইয়াবা , নগদ ১৬ হাজার ২শত টাকা ও মোটর সাইকেল সহ ৪ জন আটক হয়েছে। জেলার সাঁথিয়া উপজেলার আমাইকুলা বটতলা মোড় ,গরুর হাট সংলগ্ন পাকা রাস্তার পাশে কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক দ্রব্য কেনা-বেচা করছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এস এম জামিল আহমেদের নেতৃত্বে শনিবার সন্ধ্যায় ঘটনাস্থলে পৌঁছান । এ সময় নুর ইসলাম(২৫), ইউনুস আলী (২৮), কলিম সরদার (২৬) , দুলাল মোল্ল কে (৩৫) আটক করেন।
তাদের কাছ থেকে ১ হাজার পিস ইয়াবা (মাদক দ্রব্য), নগদ ১৬ হাজার ২ শত টাকা এবং একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়। আটককৃতরা দীর্ঘ দিন যাবৎ মাদব ব্যবসার সাথে জড়িত বলে র‌্যাবের জিজ্ঞামাবাদে স্বীকার করে। তাদের সাঁথিয়া থানায় পাঠানো হয় এবং মাদক আইনে মামলা রুজু করা হয়। সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন জানান, আসামীদের পাবনা বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালাতের মাধ্যমে আজ রবিবার জেলা হাজাতে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন