Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

যে সরকার সাধারন মানুষের কথা বলে না, সেই সরকার কিসের সরকার -ড. আব্দুল মঈন খান

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৯, ৫:০৪ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান প্রশ্ন তুলে বলেছেন যে সরকার সাধারন মানুষের কথা বলে না সেই সরকার কিসের সরকার। সরকার সাধারনত বড় লোকের জন্য নয়, সরকার হয় সাধারন মানুষের উপকারার্থে। কিন্তু সেটা এই সরকারের সময়ে হচ্ছে না। তিনি বলেন আজ দেশে বন্যা হয়েছে বিএনপি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কথা মতো সারাদেশে ছুটে বেড়াচ্ছে ত্রান নিয়ে বন্যার্তদের মধ্যে বিতরনে জন্য। কিন্তু আওয়ামীলীগ এ ক্ষেত্রে নিঃশ্চুপ, কোন ত্রান বিতরন তো দুরে থাক কোথাও খোঁজ টুকু নেওয়ার প্রয়োজন মনে করছে না তারা।
রবিবার দুপুরে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার হাজীগঞ্জ বাজার ও সদরপুরের চন্দ্রপাড়া এলাকায় বিএনপির কেন্দ্রীয় কমিটি কর্তৃক বন্যার্তদের মাঝে ত্রান বিতরন কালে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
চরভদ্রাসন ও সদরপুর উপজেলা বিএনপির আয়োজনে জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলের সঞ্চালনায় এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ত্রান কমিটির প্রধান ও বিএনপির নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু, স্বেচ্ছাসেবক বিষযক সম্পাদক মীর সরাফত আলী সপু, সহ সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসকুর রহমান মাসুক, মোঃ সেলিমুজ্জামান সেলিম, চেয়ারপারর্সনের উপদেষ্টা মন্ডলীর সদস্য, জেলা কমিটির সাধারন সম্পাদক সৈয়দ মোদারেস আলী ইছা, জেলা যুবদলের সাবেক সভাপতি আফজাল হোসেন খান পলাশ, প্রমুখ।
পরে চরভদ্রাসন ও সদরপুর উপজেলার প্রায় পাচঁ হাজার বানভাসী মানুষের মাঝে চাল, ডাল, সবজি, তেল, শাড়ী, পাঞ্জাবী ও লুঙ্গি বিতরন করা হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন