Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

২৬ থেকে ৩১ অক্টোবর চবির ভর্তি পরীক্ষা

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৯, ৫:১৬ পিএম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২০১৯-২০ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষা ২৬ থেকে ৩১ অক্টোবর অনুষ্ঠিত হবে। ভিসির সভাকক্ষে ভর্তি পরীক্ষা সংক্রান্ত ডিনবৃন্দের এক সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। আজ (রবিবার) দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এটি জানায় বিশ‌্ববিদ্যালয় কতৃপক্ষ।
বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্টার (একাডেমিক শাখা) এস এম আকবর হোসাইন দৈনিক ইনকিলাবকে বলেন, আজ সকল ডিনবৃন্দের সভায় শুধু ভর্তির তারিখ ঠিক হয়েছে। পরবর্তী সভায় ভর্তি কার্যক্রম সম্পর্কিত অন্য বিষয়গুলোর সিদ্ধান্ত নেওয়া হবে। এবং বিস্তারিত ভাবে জানিয়ে দেওয়া হবে।
বিশ^বিদ্যালয়ের ভিসি (দায়িত্বপ্রাপ্ত) প্রফেসর ড. শিরীণ আখতারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, কলা ও মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মো. সেকান্দর চৌধুরী, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ সফিউল আলম, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. এ এফ এম আওরঙ্গজেব, সমাজ বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. ফরিদ উদ্দিন আহামেদ, আইন অনুষদের ডিন প্রফেসর এ বি এম আবু নোমান, জীব বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. মাহবুবুর রহমান, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. শংকর লাল সাহা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কে এম নুর আহমদ, আইসিটি সেলের ভারপ্রাপ্ত পরিচালক মোহাম্মদ মহিউদ্দিন চৌধুরী এবং ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) এস এম আকবর হোসাইন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ