Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

কচুয়ায় উদ্ধারকৃত কষ্টি পাথরের বিষ্ণু মূর্তি হস্তান্তর

কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৯, ৫:১৮ পিএম

চাঁদপুরের কচুয়ায় কোটি টাকা মূল্যের ৮২ কেজি ওজনের উদ্ধারকৃত কষ্টি পাথরের বিষ্ণু মূর্তি প্রতœতত্ত্ব বিভাগের কুমিল্লা ময়নামতি জাদুঘরে হস্তান্তর করেছে পুলিশ। গতকাল রবিবার কচুয়া থানা কার্যালয়ে প্রতœতত্ত্ব অধিদপ্তরের চট্রগ্রাম ও সিলেট কোট বাড়ী আঞ্চলিক পরিচালক ড. মো. আতাউর রহমানের হাতে হস্তান্তর করা হয়।
এসময় সিনিয়র এএসপি (কচুয়া সার্কেল) মো. শেখ রাসেল, কচুয়া থানার ওসি মো. ওয়ালী উল্যাহ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামাল, উপ-পরিদর্শক (এসআই) মো. হুমায়ুন কবির, ময়নামতি জাদুঘরের কাস্টোডিয়ান মো. হাফিজুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে,গত ২৫ মে (শুক্রবার) কচুয়া পৌরসভার করইশ গ্রামের মৃত: আবুল হাসেমের দুই পুত্র ওয়ালী উল্যাহ, ওসমান ও একই গ্রামের হানিফ মিয়ার পুত্র আমির হোসেন বাড়ির পাশে একটি পুকুরে জাল দিয়ে মাছ ধরতে গিয়ে ৩৮ ইঞ্চি দৈর্ঘ্য, ১৯ ইঞ্চি প্রস্থ মূর্তিটি দেখতে পায়। পরে খবর পেয়ে কচুয়া থানা পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ