Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

সম্পদশালী রাষ্ট্রের মর্যাদা লাভে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

আমিরাতের আজমানে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতৃবৃন্দ

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৯, ৭:৪৯ পিএম

বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দলের জন্য এবং সম্পদশালী রাষ্ট্রের মর্যাদা লাভে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে উল্লেখ করে আরব আমিরাত বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতৃবৃন্দ বলেছেন, দারিদ্র জয় করে সম্পদশালী রাষ্ট্রের মর্যাদা লাভে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। মধ্যম আয়ের দেশ হিসেবে বাংলাদেশ এখন স্বীকৃত। অচিরেই বাংলাদেশ বিশ্বের মানচিত্রে উন্নয়নশীল দেশ হিসেবে মর্যাদা লাভ করবে।
গত শুক্রবার রাতে বঙ্গবন্ধু ফাউন্ডেশন আরব আমিরাতের আজমান শাখার উদ্যোগে স্থানীয় এশিয়ান রেস্টুরেন্ট হলরুমে আয়োজিত সংগঠনটির গঠিত নতুন কমিটির পরিচিতি সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।
সংগঠনের সভাপতি হাসান জাকিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. মাসুদ সারওয়ারের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোহাম্মদ মনসুর সবুর। বিশেষ অতিথি ছিলেন আরব আমিরাত বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি মিসেস কাউসার নাছ, দুবাই বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি আবু নাসের চৌধুরী, আরব আমিরাত বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ সেলিম, আরব আমিরাত বঙ্গবন্ধু ফাউন্ডেশনের মহিলা সম্পাদিকা নিশাত জাহান, আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক বারেকউজ্জামান, কেন্দ্রীয় সদস্য শেখ নুরুল ইসলাম রাশেদ, আজমান বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উপদেষ্টা মোহাম্মদ শাফায়েত উল্লাহ সিকদার, আজমান বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মিজান, অর্থ সম্পাদক জেকি আল মামুন প্রমুখ।

 

 

 

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরব আমিরাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ