Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রী সারা বিশ্বে প্রমাণ করেছে নারীদের মর্যাদা দিতে হবে ও তাদের অধিকার প্রতিষ্ঠা করতে হবে -খাদ্যমন্ত্রী

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৯, ৭:৫৭ পিএম

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বে প্রমান করেছে নারীদের মর্যাদা দিতে হবে ও তাদের অধিকার প্রতিষ্ঠা করতে হবে। সারা দেশের মোট ভোটারের অর্ধেক ভোটার নারী ভোটার। তাই সারা দেশে নারী সংগঠন অত্যন্ত মজবুত হওয়া প্রয়োজন মন্তব্য করেন তিনি।
তিনি গতকাল রবিবার বেলা ৩টায় নওগাঁ নওজোয়ান মাঠে জেলা মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথাগুলো বলেন।
সম্মেলনে উদ্ধোধন করেন, মহিলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাফিয়া খাতুন। প্রধান বক্তা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহমুদা বেগম বলেন, আমরা চাই না এদেশে কোন রাজাকারের গাড়ীতে স্বাধীনতার পতাকা উঠুক। আমরা সেই দেশ চাই, যে দেশে হত্যা সন্ত্রাস, জঙ্গীবাদ থাকবে না। সেই দেশ চাই, যে দেশে নারীরা সন্মান পাবে। সেই দেশের নেতা হবে শ্রেষ্ঠ্র প্রধান মন্ত্রী শেখ হাসিনা। সেই দেশ করতে হলে দলকে শক্তিশালী করতে হবে। তিনি সকল নেতাকর্মীদের ভেদাভেদ ভ’লে ঐক্যবদ্ধ হয়ে সকলকে কাজ করার আহবান জানান।
জেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক শাহনাজ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি আব্দুল মালেক, ইসরাফিল আলম এমপি, ব্যারিষ্টার নিজাম উদ্দীন জলিল জন এমপি, ছলিম উদ্দীন তরফদার এমপি, কেন্দ্রীয় মহিলালীগের সহ-সভাপতি আলেয়া পারভীন, যুগ্ম সম্পাদক শিরিন রোকশানা ও জান্নাত আরা হেনরী, সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্না, সুরাইয়া বেগম ও দিলারা জামান, সদস্য ইসরাত জাহান স্মৃতি ও সাবেক এমপি শাহীন মনোয়ারা হকসহ কেন্দ্রীয় ও স্থানীয় প্রমুখ নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত সম্মেলন চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ