Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

রাজধানীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৯, ১০:৫০ এএম

রাজধানীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। তার নাম সুমন (২২)। নিহত যুবক সন্ত্রাসী ও অস্ত্র ব্যবসায়ী দলে দাবি করছে র‌্যাব। গতকাল রোববার দিবাগত রাত তিনটার দিকে হাজারীবাগ এলাকায় এই ঘটনা ঘটে।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারি পরিচালক সিনিয়র এএসপি মোহাম্মদ মিজানুর রহমান বন্দুকযুদ্ধের বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব সূত্র জানিয়েছে, সন্ত্রাসীদের অবস্থান নেওয়ার খবর পেয়ে গভীর রাতে র‌্যাবের একটি দল হাজারীবাগের শিকদার মেডিকেল কলেজের পেছনে অভিযান পরিচালনা করতে যায়। র‌্যাব দেখামাত্র সন্ত্রাসীরা গুলি ছুঁড়তে থাকে। নিজেদের রক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি করে। উভয়পক্ষের মধ্যে গোলাগুলির পর অন্যান্য সন্ত্রাসীরা পালিয়ে গেলেও সেখানে সুমনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে র‌্যাবের উপসহকারী পরিচালক রমজান সকাল সোয়া সাতটার দিকে গুলিবিদ্ধ সুমনকে ঢাকা মেডিকেলে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সুমনকে সন্ত্রাসী ও অস্ত্র ব্যবসায়ী হিসেবে দাবি করলেও এ প্রতিবেদন লেখা পর্যন্ত বিস্তারিত তথ্য জানায়নি আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন