Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

রাজধানীতে কিশোর গ্যাংয়ের ২২ সদস্য আটক

রাজধানীতে কিশোর গ্যাংয়ের ২২ সদস্য আটক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৯, ১১:২৮ এএম

রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে কিশোর গ্যাংয়ের ২২ সদস্যকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার (২৮ জুলাই) রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) আনিসুর রহমান বলেন, আটকদের মধ্যে আটজনকে দুর্ধর্ষ হিসেবে চিহ্নিত করা হয়েছে। এই আটজন 'লারা দে' ও 'লেভেল হাই' গ্যাংয়ের সদস্য। এরা হলো জিসান, হৃদয়, শাকিল, অভিক, ডি কে সানি নাঈম, মানিক ও মীম।

আনিসুর রহমান আরো বলেন, সাঁড়াশি অভিযান চালিয়ে মোহাম্মদপুর থানাধীন বিভিন্ন থেকে কিশোর গ্যাংয়ের ২২ সদস্যকে আটক করা হয়। ওই এলাকায় এরা গ্যাং তৈরি করে নানা আইনবিরোধী কাজ করে আসছিল। এদের বিরুদ্ধে মাদক বিক্রি ও ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান ডিএমপি'র এই কর্মকর্তা। 



 

Show all comments
  • মোঃ ইমরান ২৯ জুলাই, ২০১৯, ১২:৩৯ পিএম says : 0
    এই সমস্যা আমাদের কসাইবাড়ী মোল্লারটেক এলাকায় ও হচ্ছে,১২-১৬ বছরের ছেলেরা বড় ভাইদের ক্ষমতার জোরে যাকে তাকে পিটাচ্ছে,টাকা পয়সা ছিনিয়ে নিচ্ছে,প্রতিবাদ করতে গেলে প্রতিবাদকারীকে মারছে,পুলিশ এ ব্যাপারে উদাসীন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন