Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

নাসিরনগরে মাদকাসক্ত বাবার হাতে ছেলে খুন

নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৯, ২:৩০ পিএম | আপডেট : ২:৩২ পিএম, ২৯ জুলাই, ২০১৯

ব্রাহ্মনবাড়িয়ার নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিয়নে মাদকাসক্ত পিতার হাতে স্কুল পড়ুয়া ছেলে খুন হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি গত রবিবার রাত অনুমানিক ৯ ঘটিকার সময় ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে। জানা গেছে নিহতের নাম মোঃ মুরছালিন (১২)।
সে ৫ম শ্রেণি পড়ুয়া ছাত্র। ঘাতক পিতার নাম মোঃ মোশাহিদ মিয়া। মোশাহিদ মাদকাসক্ত ও চুরি ডাকাতি, ছিনতাই সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িত ছিল। মোশাহিদ ও তার স্ত্রী হাসিনার মাঝে দীর্ঘ দিন যাবৎ মনোমালিন্য চলছিল। ঘটনার দিন ঘাতক পিতা মোশাহিদ সুকৌশলে পুত্র মুরছালিনকে ধারালো ব্লেড দিয়ে গলা কেটে হত্যা করে বাড়ীর পশ্চিম পাশে কবরস্থানের নিকট পানিতে কচুরী পানার নীচে রেখে পালিয়ে যাওয়ার সময় জনতা থাকে আটক করে পুলিশকে খবর দেয়।
পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক পিতা মোশাহিদকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
সোমবার ২৯ জুলাই ২০১৯ মোশাহিদের স্ত্রী হাসিনা আক্তার বাদী হয়ে নাসিরনগর থানায় মামলা দায়ের করে। পুলিশ ঘাতক পিতা মোশাহিদকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। নাসিরগর থানার ওসি (তদন্ত) মোঃ কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিপক্ষ


আরও
আরও পড়ুন