Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মানুষের কষ্ট লাঘবে সরকার উদাসীন -আমির খসরু মাহমুদ চৌধুরী

সুন্দরগঞ্জে বান ভাসিদের মাঝে বিএনপির ত্রাণ বিতরণ

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৯, ৪:০৬ পিএম

বান ভাসি মানুষ যে কষ্টে দিনাতিপাত করছেন সে কষ্ট লাঘবে বর্তমান সরকার বড়ই উদাসীন। বিএনপি ক্ষমতায় থাকলে বান ভাসি মানুষদের এত কষ্ট কোন দিনই থাকত না।
গত রোববার পড়ন্ত বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় বান ভাসি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে লাল চামার ঈদগাহ মাঠে এক পথসভায় বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী এ কথাগুলো বলেন। তিনি আরও বলেন বিএনপি সবসময় দেশের মানুষের দুর্যোগে পাশে ছিল আগামীতেও থাকবে। তিনি বিএনপির সকল নেতাকর্মীকে বান ভাসি মানুষের পাশে দাঁড়িয়ে তাদের কষ্ট লাঘবে সচেষ্ট থাকার আহবান জানান। তিনি অভিযোগ করে আরও বলেন বন্যা দুর্গত এলাকায় ত্রাণের সংকট দেখা দিলেও বর্তমান সরকার সেদিকে গুরুত্ব দিচ্ছে না। বন্যা দুর্গত এলাকায় যে পরিমাণ ত্রাণ বিতরণ করা হচ্ছে তা প্রয়োজনের তুলনায় অপ্রতুল। তাই পর্যাপ্ত ত্রাণ সামগ্রী বিতরণসহ বান ভাসি মানুষদের পুনঃবাসনের ব্যবস্থা নেয়ার জন্য তিনি সরকারের প্রতি আহবান জানান। ত্রাণ বিতরণকালে তার সঙ্গে ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু, সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আব্দুল খালেক, গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডাঃ মইনুল হাসান সাদিক, সাধারণ সম্পাদক মাহমুদুন্নবী টিটুুল, সহঃসভাপতি ডাঃ খন্দকার জিয়াউল ইসলাম, সুন্দরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মোজাহারুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মাহমুদুল প্রামাণিক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ