Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

বন্যার্তদের পাশে নেই সরকার- নজরুল ইসলাম খান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৯, ৪:১০ পিএম | আপডেট : ৪:৫৫ পিএম, ২৯ জুলাই, ২০১৯

বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, এ সরকার ব্যার্তদের পাশে দাড়াচ্ছে না। হাজার হাজার মানুষ না খেয়ে খোলা আকাশের নিচে দিন কাটাচ্ছে, সরকারের মন্ত্রী এমপিরা তাদের কোন খোঁজ নিচ্ছে না। জনগণের প্রতি এ সরকারের কোন দায়বদ্ধতা নেই। কারণ এ সরকারতো জনগণের ভোটে নির্বাচিত হয় নাই। সোমবার জামালপুর সদরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণের পূর্বে দেয়া সংক্ষিপ্ত বক্তব্যে তিনি একথা বলেন। এ সময়ে উপস্থিত ছিলেন বিএনপির ভাইসচেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান,ডা. এ জেড এম জাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক ইমরান সালেহ প্রিন্স। এছাড়া স্থানীয় নেতাদের মধ্যে ছিলেন ওয়ারেস উদ্দিন মামুন, মাহমুদুল হক জাহাঙ্গীর প্রমুখ।
বিএনপির কয়েকটি টিম গতকাল থেকে দেশের বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করছে। এর মধ্যে দলের মহাসচিবের নেতৃত্বে একটি টিম ঠাকুর গাঁয়ে, স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খানের নেতৃত্বে ফরিদপুরে, আমীর খসরু মাহমুদ চৌধুরীর নেতৃত্বে একটি দল কুড়িগ্রামে ত্রাণ বিতরণ করছে।
আজ সকালে দ্বিতীয়দিনের মতো বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ এবং যুগ্মসাধারণ সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল কুড়িরগ্রামের স্থানীয় নেতাদের নিয়ে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নজরুল ইসলাম খান

২৫ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ