Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সমৃদ্ধশীল সোনার বাংলা গড়তে গেলে সোনার ছেলেদের আমরা সোনার খনি তৈরী করি -নওগাঁয় খাদ্যমন্ত্রী

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৯, ৪:৫২ পিএম

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, প্রধান মন্ত্রীর নির্দেশে আমরা এ দেশকে উন্নয়নের চরম শিখরে নিয়ে গেছি। বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। জাতীর পিতা বঙ্গবন্ধুর জন্ম না হলে, এই দেশ স্বাধীন হতো না। আমার বিশ্বাস আমি মন্ত্রী হতে পারতাম না। আমরা যদি স্বাধীন না হতাম। আমরা যখন এই সুযোগটা পেয়েছি বিশ্বের দরবারে মাথা উচু করার। আমরা দেশটাকে ভালবাসি। আমরা সাদাকে সাদা, কালোকে কালো, ন্যায়কে ন্যায় ও অন্যায়কে অন্যায় বলতে শিখি। সমৃদ্ধশীল সোনার বাংলা গড়তে গেলে সোনার ছেলেদের আমরা সোনার খনি তৈরী করি।
তিনি আজ নওগাঁর ১৬ বিজিবি’র তত্বাবধানে পরিচালিত সীমান্তু পাবলিক স্কুলের চলতি ২০১৯ শিক্ষাবর্ষে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।
১৬ বিজিবি’র অধিনায়ক ও বিদ্যালয়ের সভাপতি লেঃ কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিজিবি রাজশাহী’র সেক্টর কমান্ডার কর্নেল মুশফিকুর রহমান মাসুম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম সাকলায়েন প্রমুখ বক্তব্য রাখেন। পরে ১৬৯জন শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেন এবং বিদ্যালয়ের ডিজিটাল হাজিরার উদ্ধোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ