Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

সরকার বন্যায় দুর্গতের পাশে রয়েছে -ফাহমী গোলন্দাজ বাবেল এমপি

গফরগাঁও থেকে মুহাম্মদ আতিকুল্লাহ | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৯, ৬:১৭ পিএম

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার বন্যায় পানিবন্দি এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্থ পরিবার গুলোর মধ্যে ত্রাণ বিতরন করেছেন ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল। তিনি আজ সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত গফরগাঁও পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে পানিবন্দি এলাকাগুলো ঘুরে ঘুরে ত্রাণ বিতরন করেন এবং ক্ষতিগ্রস্ত লোকজনের সাথে কথা বলেন। এছাড়াও তিনি পৌর শহরের ইসলামিয়া সরকারি হাইস্কুল বন্যা আশ্রয় কেন্দ্রে আশ্রয় নেওয়া বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরন করেন। ত্রাণ সামগ্রী বিতরনকালে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বানভাসী প্রত্যেকটি মানুষকে ত্রাণ সহায়তা পৌছে দেওয়া হচ্ছে। সরকার দুর্গত এলাকাগুলোর জন্য পর্যাপ্ত ত্রাণ প্রস্তুত রেখেছেন। একটি মানুষও সরকারের দেওয়া ত্রাণ থেকে বঞ্চিত হবে না।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল আলীম বলেন, ৭৬৩ টি ক্ষতিগ্রস্থ পরিবারকে ত্রাণ দেওয়া হয়।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মাহবুব উর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল আলীম, গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্যা পরিস্থিতি


আরও
আরও পড়ুন