Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুয়েতে পাচার হওয়া এক নারীকে উদ্ধার করলেন সানি দেওল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৯, ৬:২৬ পিএম

পাঞ্জাবের গুরুদাসপুরের মানুষ গত লোকসভা নির্বাচনে নির্বাচিত সংসদ সদস্য অভিনেতা সানি দেওলের বিরুদ্ধে একটি অভিযোগ এনেছিলেন। নির্বাচনে জয়ী হওয়ার পর সানি নাকি তার নির্বাচনী এলাকায় না গিয়ে একজন প্রতিনিধি নিয়োগ দিয়েছেন। সেই প্রতিনিধিই নাকি তার দায়িত্ব পালন করেন। এ নিয়ে অভিনেতার বিরুদ্ধে অভিযোগের অন্ত ছিল না। এই অভিযোগের কিছু দিন পার না হতেই অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ সেই মানুষেরাই।
সানি দেওল সম্প্রতি একটি দু:খী পরিবারের পাশে দাড়িয়েছেন। এমনই একটি খবর প্রকাশ পেয়েছে ভারতীয় গণমাধ্যম জুড়ে। জানা যায়, কুয়েতে পাচার হওয়া এক নারীকে উদ্ধার করেছেন সানি দেওল। গৃহকর্মীর কাজে মাসে ৩০ হাজার রুপি বেতন দেওয়া হবে বলে বীণা বেদি নামের এক ভারতীয় নারীকে একটি এজেন্ট কুয়েতে পাচার করে। এরপর একজন পাকিস্তানির দাসী হিসেবে দীর্ঘদিন কুয়েতে অবস্থান করেছেন ওই নারী।
সম্প্রতি ওই নারীর পবিারেরর সদস্যরা তাকে মুক্ত করার আবেদন জানান সানি দেওলের কাছে। এরপরই সানির চেষ্টায় দাসী জীবন থেকে মুক্তি পেয়েছেন বীণা বেদি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ