Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

কোকা-কোলার রামাদান ক্যাম্পেইন

প্রকাশের সময় : ৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : পরিবার-পরিজন ও কাছের মানুষকে নিয়ে একসাথে ইফতার বা সেহরী করার আনন্দকে বাড়িয়ে দিতে এ বছর রোজা উপলক্ষে কোকা-কোলা বাংলাদেশে মাসব্যাপী বিভিন্ন ক্যাম্পেইন চালু করেছে। এতে প্রশ্নের উত্তর দিয়ে ‘বাসায় ইফতার’ ক্রিকেটের বিস্ময় বালক মোস্তাফিজুর রহমানের সাথে লাঞ্চ অথবা ডিনারের সুযোগসহ বিভিন্ন সুযোগ। গতকাল এক সংবাদ সম্মেলনে এই কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করা হয়। সবার মাঝে সবার সাথে রমজানের তাৎপর্যপূর্ণ মহিমার প্রতিফলনই হচ্ছে এই ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-কোকা-কোলা বাংলাদেশ-এর পি.আর অ্যান্ড কমিনিউকেশন্স ম্যানেজার শামিমা আক্তার, কোকা-কোলা বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর শাদাব আহমেদ খান, ইন্টারন্যাশনাল বেভারেজ প্রাইভেট লিমিটেড-এর কমার্শিয়াল ডিরেক্টর সুবীর চ্যাটার্জী, ঢাকা ফুডিজ-এর প্রতিষ্ঠাতা আশিকুর রহমান এবং রেডিও ফুর্তি-এর চিফ অপারেটিং অফিসার অ্যান্ড ডিরেক্টর মো. রেজাউল হক। ক্যাম্পেইনের অন্যতম একটি কার্যক্রম হচ্ছে ‘বাসায় ইফতার’ যা রেডিও ফুর্তির সাথে যৌথভাবে চলবে ২২ রমজান পর্যন্ত।
যেখানে রেডিও ফুর্তিতে রমজানের আগের দিন থেকে শুরু হওয়া অনুষ্ঠানে একটি প্রশ্ন করা হবে। আগ্রহীরা তাদের নাম, ঠিকানা এবং প্রশ্নের সঠিক উত্তর দিয়ে অনুষ্ঠানটিতে অংশগ্রহণ করতে পারবেন। সবচেয়ে সৃজনশীল উত্তরদাতাকে দেয়া হবে তাদের পরিবার-পরিজন ও বন্ধু-বান্ধবদের সাথে নিয়ে একটি জনপ্রিয় রেস্তোরাঁয় এক কেস কোকা-কোলাসহ ইফতার করার সুযোগ। এছাড়া আরও থাকছে পুরো ক্যাম্পেইনের ২২ জন বিজয়ীদের নিয়ে কোকা-কোলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর তারকা ক্রিকেটার মুস্তাফিজুর রহমানের সাথে লাঞ্চ অথবা ডিনার করার অনন্য সুযোগ।
এছাড়াও গত বছরের মতো এবারও থাকছে বহুল প্রত্যাশিত ‘সেহেরী নাইটস’ যা আগামী ২৪ ও ২৫ জুন অনষ্ঠিত হবে। যেখানে থাকছে একই ছাদের নিচে ঢাকার বিভিন্ন রেস্টুরেন্টের বিভিন্ন স্বাদের খাবারের সমাহার। এর বাইরে আরও থাকছে, পুরো রমজান জুড়ে শহরের বেশ কিছু প্রসিদ্ধ ও জনপ্রিয় রেস্তোরাঁয় কোকা-কোলার সৌজন্যে সেহরীর জন্য বেশ কিছু আকর্ষণীয় অফার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ