Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আইসিডিডিআর, বি এর সাথে টেলিনর হেলথের চুক্তি স্বাক্ষর

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৯, ৮:২৭ পিএম

আইসিডিডিআর,বি ল্যাবরেটরিজ এর সাথে এক চুক্তি স্বাক্ষর করেছে টেলিনরের স্বাস্থ্যসেবা বিষয়ক প্লাটফর্ম টেলিনর হেলথ। রাজধানীর মহাখালীতে অবস্থিত আইসিডিডিআর,বি এর অফিসে দুই পক্ষের এই চুক্তি স্বাক্ষরিত হয়। সোমবার (২৯ জুলাই) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। জনগণের কাছে উন্নতমানের স্বাস্থ্যসেবা আরও সহজলভ্য ও সাশ্রয়ী করে তোলার লক্ষ্যে এই সম্মিলিত উদ্যোগ নিয়েছে টেলিনর হেলথ এবং আইসিডিডিআর,বি। অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন টেলিনর হেলথের হেড অব বিটুবি, পার্টনারশিপস এন্ড লয়াল্টি মোহাম্মদ মোবায়দুর রহমান এবং আইসিডিডিআর,বি এর ভারপ্রাপ্ত এক্সিকিউটিভ ডিরেক্টর সৈয়দ মঞ্জুরুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টেলিনর হেলথের চিফ কমার্শিয়াল অফিসার অ্যান্ড্রিউ স্মিথ এবং আইসিডিডিআর,বি’র সিনিয়র ডিরেক্টর প্রফেসর নিয়াজ আহমেদ। এছাড়াও অনুষ্ঠানে টেলিনর হেলথ বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন তৌহিদুল আলম, ডা. খালেদ হাসান, তৌফিক হাসান, পারভেজ আহমদ এবং আইসিডিডিআর,বি’র পক্ষে উপস্থিত ছিলেন শাহরিয়ার বিন এলাহীসহ অন্যান্য কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইসিডিডিআরবি-টেলিনর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ