Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল

জনগণ জানতে চায় প্রিয়া সাহার বক্তব্য তার নিজের না প্রধানমন্ত্রীর

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ১২:০২ এএম

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, মার্কিন প্রেসিডেন্টের কাছে প্রিয়া সাহার অভিযোগ দেশের ভাবমূর্তি ক্ষুণœ করেছে। প্রিয়া সাহা ফেসবুকে ভাইরাল হওয়া এক বক্তব্যে বলেছেন, এটা তার কথা নয় সয়ং প্রধানমন্ত্রীর কথা। জনগণ জানতে চায়, সত্যটা কি, এটা প্রিয়া সাহার কথা নাকি প্রধানমন্ত্রীর কথা। বিএনপি কখনো গুজব দিয়ে রাজনীতি করে না। একথা উল্লেখ করে তিনি বলেন, বিএনপি সব সময় সত্য ও নিষ্ঠার সাথে রাজনীতি করে। আ.লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপির অফিস ও লন্ডন গুজবের কেন্দ্র বিন্দু এমন বক্তব্যের পাল্টা জবারে এ কথা বলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন-ডেঙ্গু যেভাবে ছড়িয়ে গেছে তার কারণ সরকারের চুড়ান্ত অবহেলা ও দায়িত্বহীনতার পরিচয়। 

গত রোববার দুপুরে ঠাকুরগাঁও শহরের কালীবাড়িস্থ নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবারে এসব কথা বলেন তিনি। এসময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি সুলতানুল ফেরদৌস ন¤্রসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মির্জা ফখরুল বলেন, গণপিটুনিতে হত্যা হয়, বিনা ভোটে নির্বাচিত সরকার যখন বিনা বিচারে মানুষ হত্যা করে, যেখানে আইনের শাসন নেই, জবাব দিহিতা নেই সেখানে এসব ঘটনা ঘটবে এটা স্বাভাবিক।
মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়ার জীবন আজ বিপন্ন। তাকে অবিলম্বে মুক্তি দিয়ে দেশে বা বিদেশে তিনি যেখানে চান তেমন সুবিধাজনক স্থানে চিকিৎসার দেওয়ার জোর দাবি জানান।
এর আগে নিজ বাসভবনে জেলা বিএনপি’র অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সাথে মত বিনিময় সভা করেন বিএনপির সমহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন