Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

শেষ মুহুর্তে বাপ্পির সিনেমার প্রযোজক ও নায়িকা বদল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৯, ৯:১২ পিএম

বাপ্পি চৌধুরী অভিনীত একটি সিনেমার শুটিং প্রায় শেষ। আর মাত্র একটি গান এবং কয়েকটি সিকোয়েন্সের কাজ বাকি। এ অবস্থায় জানা গেলো সিনেমাটির প্রযোজক বদল করা হয়েছে। এমনই একটি কান্ড ঘটেছে বাপ্পির ‘ডেঞ্জার জোন’ সিনেমায়। বেলাল সানির পরিচালনায় বেশ কিছু দিন আগেই শুরু হয়েছে সিনেমাটির চিত্রায়নের কাজ। কয়েক ধাপে শুটিং করার পর শেষ মুহুর্তে এসে সিনেমাটিতে আর অর্থ লগ্নি করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন এর প্রযোজনা সংস্থা সাকসেস মাল্টিমিডিয়া। কিন্তু কারণ জানাতে নারাজ প্রতিষ্ঠানটির কর্নধার। শুধু প্রযোজকই নয়, সিনেমাটি থেকে একজন নায়িকাও বদল করা হয়েছে। অঞ্জলি সাথীকে বাদ দেওয়া হয়েছে ‘ডেঞ্জার জোন’ থেকে। কিন্তু অঞ্জলির পরিবর্তে কাকে নেওয়া হয়েছে সেটা এখনো জানা জায়নি।
নির্মাতা এবং সিনেমাটি সংশ্লিষ্ট কয়েকজনের উদ্দেশ্যে হুশিয়ারি বাক্য উচ্চারণ করে প্রযোজক জানিয়েছেন, ‘সময় হলেই সবাই জানতে পারবেন কেনো আমি সিনেমাটি ছেড়ে দিয়েছি। আর অল্প কিছু টাকা বিনিয়োগ করলেই সিনেমাটির সকল কাজ সম্পন্ন করতে পারতাম। এ অবস্থায় কেনো সিনেমাটি থেকে সরে আসা। সেটা আর কয়েকটা দিন অপেক্ষা করলেই পরিস্কার হবে। তবে একটা কথা না বললেই নয়, এতো সহজে কাউকেই ছাড় দেওয়া হবে না।’
বিষয়টি সম্পর্কে পরিচালক বেলাল সানি ইনকিলাবকে জানিয়েছেন, ‘নতুন প্রযোজক নিয়ে সিনেমাটির কাজ শেষ করছি। খুব শিগগিরই এর কাজ সম্পন্ন হবে। সাকসেস মাল্টিমিডিয়ার তার ব্যক্তিগত কারণে সিনেমাটি থেকে সরে গিয়েছে। এটা নিয়ে এখন আর কথা বাড়াতে চাই না।’
উল্লেখ্য, গত কয়েকদিন আগে গাজিপুরের একটি পার্কে এই সিনেমার শুটিংয়ে গিয়ে বাপ্পি চৌধুরী জ্ঞান হারান। ভৌতিক ধাঁচের গল্পে সিনেমাটিতে বাপ্পি ছাড়া আরও অভিনয় করছেন জলি, ডি জে সোহেল, সীমান্ত সহ অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নায়িকা বদল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ