Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশিষ্ট সমাজসেবক ফুলনাহার সেলিমের ১ম মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নোয়াখালীর বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক খবির আহমেদ সেলিমের সহধর্মিনী বিশিষ্ট ক্রীড়াবিদ ও সমাজসেবক মিসেস ফুলনাহার সেলিম এর প্রথম মৃত্যুবার্ষিকী গতকাল (শুক্রবার) পালিত হয়েছে। ২০১৫ সালের এই দিনে উচ্চ রক্তচাপে মস্তিষ্কের রক্তক্ষরণ জনিত কারণে তিনি ইন্তেকাল করেন। দিনটি উপলক্ষে মরহুমের মাগফেরাত কামনায় নোয়াখালী মাইজদী দত্তেরহাট পারিবারিক কবরস্থানে তার কবরের দোয়ার আয়োজন করা হয়। পরিবারের পক্ষ থেকে বাদ জুম্মা নোয়াখালী চৌমুহনী হাজীপুর এবং মাইজদী দত্তেরহাট পারিবারিক কবরস্থান সংলগ্ন হাজী তোফায়েল আহমেদ জামে মসজিদ ও ঢাকায় বঙ্গভবন ষ্টাফ কোয়াটার জামে মসজিদে কোরআন খানী, মিলাদ ও বিশেষ দোয়ার আয়োজন করা হয়।
উল্লেখ্য, মিসেস ফুলনাহার সেলিম নোয়াখালী জেলা সমিতি, বাংলাদেশ মহিলা সমিতি, বেগমগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি ও চৌমুহনী সরকারী এস এ কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশন সহ বিভিন্ন সামাজিক ও ক্রীড়া সংগঠনের সাথে জড়িত ছিলেন। তিনি চৌমুহনী সরকারী মদনমোহন উচ্চ বিদ্যালয় থেকে এস,এস,সি এবং চৌমুহনী সরকারী এস এ কলেজ থেকে উচ্চতর ডিগ্রী লাভ করেন। তিনি নোয়াখালী জেলার এক সমভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশিষ্ট সমাজসেবক ফুলনাহার সেলিমের ১ম মৃত্যুবার্ষিকী পালিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ