Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিক রাশীদ উন নবী বাবু গুরুতর অসুস্থ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ১২:০০ এএম


সিনিয়র সাংবাদিক এ কে এম রাশীদ উন নবী (বাবু) গুরুতর অসুস্থ। অগ্ন্যাশয় ক্যান্সারে আক্রান্ত হয়ে তিনি তিন মাস ধরে চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে ভারতের মুম্বাইয়ের একটি হাসপাতালে তার চিকিৎসা চলছে। গতকাল সোমবার রাশীদ উন নবী বাবুর মেয়ে ফারাহ আনিকা অনন্যা এ তথ্য জানান।

তিনি জানান, চলতি বছরের এপ্রিল মাসে তার বাবার অগ্ন্যাশয়ের ক্যান্সার ধরা পড়ে। প্রথমে ঢাকার আনোয়ার খান মর্ডান হাসপাতালে তার চিকিৎসা নেন। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য মে মাসে তাকে ভারতের তামিলনাড়ুর ভেলোর ক্রিশ্চিয়ান মিশনারি হাসপাতালে (সিএমসি) নেওয়া হয়। সেখানে তার চিকিৎসা চলছে। চিকিৎসকদের বরাত দিয়ে ফারাহ আনিকা অনন্যা জানান, ভেলোরের সিএমসি হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন, বাবুর অস্ত্রোপচার সম্ভব নয়। সেখান থেকে পরের মাসে তাকে মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালে স্থানান্তর করা হয়। ওই হাসপাতালের চিকিৎসকদের পরামর্শেই তার চিকিৎসা চলছে।

পরিবারের পক্ষে রাশীদ উন নবীর সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার একমাত্র মেয়ে অনন্যা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ