Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

কুড়িগ্রামে ৪ ছাত্রলীগ নেতাকে গণপিটুনি

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

বাজারে প্রকাশ্য ইউপি সদস্যকে মারপিটের ঘটনায় কুড়িগ্রামের ফুলবাড়ীতে গণপিটুনির শিকার হয়েছে ৪ ছাত্রলীগ নেতাকর্মী। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ব্যাপক পুলিশ মোতায়ন করা হয়েছে ওই বাজারে । 

জানা গেছে, বড়ভিটা ইউনিয়ন পরিষদ সদস্য মো. মজিবর রহমান (ঢেরুস) রোববার উপজেলা প্রকৌশলীর দপ্তরের সিও মো. সামসুল আলমকে নিয়োজিত রক্ষণাবেক্ষণ কর্মসূচীর আওতায় চুক্তি ভিত্তিক মহিলা নিয়োগের জন্য তালিকা প্রদান করেন। তালিকায় তার লোকের নাম থাকায় দু’জনের মধ্যে কথা কাটকাটি হয়। এরই রেশ ধরে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদি, সাংস্কৃতিক সম্পাদক জয় হাসানসহ ১০/১২ জনের একটি দল রাতে বড়ভিটা বাজারে যান। সেখানে ইউপি সদস্যের সঙ্গে দেখা হলে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারি হয়। এ সময় ইউপি সদস্য আহত হলে উপস্থিত লোকজন ক্ষীপ্ত হয়ে ছাত্রলীগ কর্মীদেরকে ঘেরাও করে গনপিটুনি দিতে থাকে। এ সময় স্থানীয় আজিজার রহমান মাস্টার, হাবিবুর রহমান প্রামানিকসহ কয়েকজন ছাত্রলীগ কর্মীদের উদ্ধার করে একটি অফিসের মধ্যে রাখে। সেখানে গিয়ে কয়েক হাজার মারমুখি জনতা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে অফিসে হামলা চালায়। সুষ্ঠু বিচার চেয়ে উত্তেজিত জনতা রাস্তায় ওপর গাছ ডাল ফেলে রাখে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন