Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

ফেনী বিচার বিভাগীয় কর্মচারী অ্যাসোসিয়েশনের স্মারকলিপি

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

ফেনীতে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন ফেনী জেলা কমিটির উদ্যোগে বাংলাদেশ সচিবালয় আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সচিব বরাবরে স্বারকলিপি প্রদান করা হয়। 

গতকাল সকালে ফেনী জেলা ও দায়রা জজের পক্ষে স্বারকলিপি গ্রহণ করেন (ভারপ্রাপ্ত দায়িত্বে থাকা) অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ আবু হান্নান। ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ স্বারকলিপি গ্রহণ করে বলেন, আপনাদের ন্যায্য দাবির প্রতি আমাদের পূর্ণ সমর্থন রয়েছে। উক্ত স্বারকলিপি যথাসময়ে মন্ত্রণালয়ে কর্তৃপক্ষের নিকট প্রেরণ করা হবে। এসময় উপস্থিত ছিলেন যুগ্ম জেলা ও দায়রা জজ (বিচারক, ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনাল) আবদুল হান্নান, ফেনীর অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তাওহিদুল হক, যুগ্ম জেলা ও দায়রা জজ-২ অসীম কুমার দে। এছাড়াও উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ মহসীন, মোহাম্মদ আলতাফ হোসেন, বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের সভাপতি ও জেলা জজ আদালতের সেরেস্তাদার মোহাম্মদ মিজানুর রহমান, সাধারণ সম্পাদক, চিফ জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রধান তুলনাকারক মোহাম্মদ জিয়া উদ্দিন ফারুকসহ কেন্দ্রীয় ও জেলা নের্তৃবৃন্দসহ ফেনীর সকল কোর্টের কর্মকর্তা কর্মচারীবৃন্দ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ