Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরিশাল মেডিক্যালে ডেঙ্গু জ্বরে দু্ই জনের মৃত্যু

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ১:৫৫ পিএম

ব‌রিশাল শের-ই-বাংলা মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে ডেঙ্গু জ্বরে আক্রান্ত দুই রোগীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (৩০ জুলাই) ভোররাতে আধ ঘণ্টার ব্যবধানে মারা যান তাঁরা।

মৃতরা হলেন বরিশালের বাকেরগঞ্জ উপজেলার শ্যমপুর গ্রামের নাসির খানের ছেলে আসলাম খান (২৪) ও পিরোজপুরের কাউখালী উপজেলার ঘোষনতারা গ্রামের মো. আদম আলীর মো. সোহেল (১৮)।

বরিশাল শের-ই বাংলা মেডিক্যালের পরিচালক ডা. এস এম বাকীর হোসেন বলেন, মৃত দুইজ‌নই ঢাকায় ছি‌লেন। ডেঙ্গু আক্রান্ত হয়ে তাঁরা বাড়ি ফিরে আসেন। দুইজনই শেষ মুহূর্তে মেডিক্যালে ভর্তি হন। তাদের মধ্যে আসলাম খান সোমবার রাত সাড়ে ৯টার দিকে ভ‌র্তি হন। আজ মঙ্গলবার ভোররাত সোয়া ৩টার দিকে মারা যান তিনি। অপরজন সো‌হেল সোমবার রাত ১টা ২০ মি‌নি‌টে মেডিক্যালে ভ‌র্তি হন। আজ মঙ্গলবার ভোররাত ৩টা ৪০ মিনিটে মারা যান তিনি।

ডা. এস এম বাকীর হোসেন আরো বলেন, আশঙ্কাজনক দুইজনকে মেডিক্যালে ভর্তি করা হয়েছিল। তাঁদের চিকিৎসায় যথেষ্ট সময় পাওয়া যায়‌নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গুতে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ