Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

কলাপাড়ায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ২:৫০ পিএম

কলাপাড়ায় অভ্যন্তরীন কোন্দলের জেরে প্রকাশ্য দিবালোকে মনিরুল ইসলাম ইমন (২২) নামের এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার সকাল দশটায় পৌর শহরের মহিলা ডিগ্রি কলেজের সামনে এঘটনা ঘটে। স্থানীয়রা আহতকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছেন। আহত ইমন কলাপাড়া পৌর শহরের ৭ নং ওয়ার্ডের শাহজাহানের ছেলে ও ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।
স্থানীয়দের সূত্রে জানা যায়, ইমন একটি কম্পিটারের দোকানে এসেছিল। এসময় একদল সন্ত্রাসীরা ইমনকে ডেকে মহিলা কলেজের সামনে নিয়ে এলোপাতারি কুপিয়ে জখম করে। পরে ইমনের ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এদিকে এমন নৃশংস ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পরেছে গোটা এলাকায়।
আহত ইমন জানান, শেখ রাসেল স্মৃতি মিনি ফুটবল টুর্নামেন্ট লীগের জন্য ফিচার করতে কম্পিটারের দোকানে আসি। এসময় শামীমসহ আরও কয়েকজন সন্ত্রাসী আমাকে ডেকে নিয়ে এলোপাতারি কোপাতে শুরু করে।
কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা. জুনায়েদ খান লেলিন জানান, চোখে ও হাতে গুরুতর জখম হওয়ায় ইমনকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ