Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিডল্যান্ড ব্যাংক-এটুআই সমঝোতা স্মারক স্বাক্ষর

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ৬:৫৫ পিএম

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড অনলাইন পেমেন্ট সেবা প্রদান এবং ইউনিয়ন ডিজিটাল সেন্টার (ইউডিসি) এর মাধ্যমে এজেন্ট ব্যাংকিং সেবা প্রদানের জন্য এক্সেস টু ইনফরমেশন (এটুআই) এর সঙ্গে একটি সমঝোতা চুাক্ত স্বাক্ষর করেছে। ঢাকার শের-ই-বাংলা নগরে আইসিটি ভবনে মঙ্গলবার (৩০ জুলাই) এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

মিডল্যান্ড ব্যাংক লি.-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আহসান-উজ জামান এবং এক্সেস টু ইনফরমেশন (এটুআই) এর প্রকল্প পরিচালক এবং সরকারের যুগ্ম সচিব ড. মো. আব্দুল মান্নান স্ব স্ব প্রাতষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এখন থেকে মিডল্যান্ড ব্যাংকের গ্রাহকরা অ্যাপ এবং ইন্টিগ্রেটেড ওয়ান স্টপ সার্ভিস প্ল্যাটফর্ম ‘একপে’ ওয়েব পোর্টালের মাধ্যমে সরকারের সকল পরিষেবার বিল প্রদান করতে পারবে। এছাড়াও সরকারের ইউনিয়ন ডিজিটাল সেন্টার (ইউডিসি) সমূহের মাধ্যমে ব্যাংকের এজেন্ট ব্যাংকিং সেবাও প্রদান করতে পারবে।

চুক্তি স্বাক্ষার অনুষ্ঠানে মিডল্যান্ড ব্যাংক লি.-এর হেড অব রিটেল ডিসট্রিবিউশনস মো. রিদওয়ানুল হক, হেড অব আইটি এবং সিটিও নাজমুল হুদা সরকার এবং এটুআই প্রোগ্রামের প্রোগ্রাম ম্যানেজার তোহুরুল হোসেনসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিডল্যান্ড ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ