Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

গোদাগাড়ীতে ৪০০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার ২

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ৭:২৫ পিএম

র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গত সোমবার দুপুর সোয়া ২ টার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার জৈঠা বটতলা এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪০০ গ্রাম হেরোইনসহ ২ জন ব্যক্তিকে আটক করা হয়েছে।

আটককৃতরা গোদাগাড়ীর সাগুয়ান ঘুন্ঠি (বাঁশ ডোল) এলাকার মো. একরামুল হকের ছেলে মো. তৈয়ব আলী (২৮) ও একই এলাকার মো. জামাল উদ্দিনের ছেলে মো. আ.রশিদ (৩০)।

সন্ধ্যা সাড়ে ৬টায় র‌্যাবের পাঠানো প্রেস-বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন জনৈক লুধু মিয়ার পুকুরের দক্ষিন পাশে পাকা রাস্তার উপর কিছু ব্যক্তি মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে তা খবর আসে র‌্যাবের কাছে। পরে র‌্যাব অভিযান চালিয়ে ৪০ লাখ টাকা মূল্যের ৪০০ গ্রাম হেরোইনসহ হাতেনাতে ২ ব্যক্তিকে আটক করে।

উক্ত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ হেরোইনসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। আটককৃতদের গোদাগাড়ী থানায় সোপর্দ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকসহ আটক

২৫ আগস্ট, ২০১৯
২৫ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন