Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে উন্নয়নমূলক কাজের উদ্বোধন

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার বন্যায় পানিবন্দি এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর মধ্যে ত্রাণ বিতরণ করেছেন স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল। তিনি গত সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত গফরগাঁও পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে পানিবন্দি এলাকাগুলো ঘুরে ঘুরে ত্রাণ বিতরণ করেন এবং ক্ষতিগ্রস্ত লোকজনের সাথে কথা বলেন। 

পরে তিনি গফরগাঁও ইসলামিয়া সরকারি হাইস্কুল বন্যা আশ্রয় কেন্দ্রে আশ্রয় নেয়া বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন। ত্রাণ সামগ্রী বিতরণ কালে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বানবাসী প্রত্যেকটি মানুষকে ত্রাণ সহায়তা পৌছে দেয়া হচ্ছে। সরকার দুর্গত এলাকাগুলোর জন্য পর্যাপ্ত ত্রাণ প্রস্তত রেখেছেন। একটি মানুষও সরকারের দেয়া ত্রাণ থেকে বঞ্চিত হবে না।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল আলীম বলেন, ৭৬৩ টি ক্ষতিগ্রস্থ পরিবারকে ত্রাণ দেয়া হয়।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মাহবুব উর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল আলীম প্রমুখ।
৩নং চরআলগী ইউনিয়নের চেয়ারম্যান মো. মাছুদুজ্জামান জানান, বিগত বছরের চেয়ে এবারের বন্যায় পানি বৃদ্ধি পেয়েছে বেশী। এর জন্য সরকারিভাবে বেশী বরাদ্ধ দরকার।
এ দিকে গতকাল মঙ্গলবার দিনভর ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল গফরগাঁও পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কাজ উদ্ধোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ