Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

ছেরেধরা সন্দেহে গণপিটুনি নিহত মিনুর দাফন সম্পন্ন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

টাঙ্গাইলে কালিহাতীতে ছেলেধরা গুজবে নির্যাতনের শিকার হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণকারী ভ্যান চালক মিনু মিয়ার ভুঞাপুরে দাফন সম্পন্ন হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ৯টায় ভূঞাপু
র উপজেলার টেপিবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে তাঁকে দাফন করা হয়। এতে হাজারো মানুষ অংশগ্রহণ করে। এদিকে ময়নাতদন্তে শেষে ঢাকা থেকে গত সোমবার মধ্যরাতে মিনুর লাশ গ্রামের বাড়ীতে পৌঁছে। পরে সকাল থেকেই মিনুর লাশ একনজর দেখতে মানুষের ঢল নামে। এসময় তার পরিবাসহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। তার স্ত্রীসহ পরিবারের সদস্যরা আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। কালিহাতী থানা অফিসার ইনচার্জ জানান, এঘটনায় আসামীদের বিরুদ্ধে হত্যা মামলা হবে।
প্রসঙ্গত, ভূঞাপুর উপজেলার টেপিবাড়ী গ্রামের কোরবান আলীর ছেলে মিনু মিয়া গত রোববার জেলার কালিহাতী উপজেলার সয়া হাটে মাছ ধরার জাল কিনতে যান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছেরেধরা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ