Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

নোয়াখালীর সেনবাগে দুই বাড়িতে ডাকাতি

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নে ২টি বাড়ীর ৪টি ঘরে গণ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাত দল ঘর গুলো থেকে নগদ টাকা স্বর্ণ ও মূল্যবান মালামালসহ অন্তত ১৪লাখ টাকার মালামাল লুট করে। ডাকাতদের হামলায় আমেনা খাতুন (৭৬) ও রোকেয়া বেগম (৫০) নামের দুই নারী আহত হয়েছেন। গতকাল ভোর ৪টা ও সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে বীরকোর্ট এবং কলাবাড়ীয়া গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, ভোর ৪টার দিকে কেশারপাড় ইউনিয়নের বীরকোর্ট গ্রামের পশ্চিমপাড়া পাটোয়ারী বাড়ীর আক্তার হোসেন সুমন প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বাহিরে আসে। এসময় ডাকাতদল তার মাথায় পিস্তল ঠেকিয়ে জিম্মি করে তাকে ঘরের ভিতরে নিয়ে যায়। ছেলের মাথায় পিস্তল দেখে আমেনা খাতুন এগিয়ে আসলে তাকে পিটিয়ে জখম করে তারা। পরে ডাকাতদল তাদের ঘর ও পাশ^বর্তী স্বপন ও মীর হোসেনের ঘরে প্রবেশ করে নগদ ৪০হাজার টাকা, ৪টি মোবাইল ও অন্তত ১০ভরি স্বর্ণ সহ প্রায় ৬লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
সূত্র আরো জানায়, রাত আড়াইটার দিকে একই ইউনিয়নের কলাবাড়ীয়া গ্রামের লেবানন প্রবাসী আব্দুর রহমানের ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে ঘরে থাকা রোকেয়া বেগমের মাথা আঘাত করে ও অন্য লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে ৮ভরি স্বর্ণ, নগদ ২লাখ টাকা, একটি মোবাইলসহ প্রায় ৮লাখ টাকার মালামাল লুট করে।
সেনবাগ থানার ওসি মিজানুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন