Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রিয়া সাহা ইস্যু ধামাচাপা রহস্যজনক

সমাবেশে ড. মোশাররফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

স্বৈরাচারি সরকার বেশিদিন ক্ষমতায় থাকতে পারেনা বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেছেন, এই সরকার প্রিয়া সাহা এত বড় মিথ্যাচার করল। এর জন্য অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া সরকারের উচিত। কিন্তু রহস্যজনক কারণে নেয়নি। প্রধানমন্ত্রী নিজেই প্রিয়া সাহা ইস্যু ধামাচাপা দিতে চাচ্ছেন।

গতকাল মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাসাস আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, স্বৈরাচার সরকার, কোনো অস্বাভাবিক সরকার বেশি দিন ক্ষমতায় টিকে থাকতে পারেনি, এই সরকারও পারবে না। এই সরকার এখন নার্ভাস। বিএনপির এই নেতা বলেন, এই যে বাংলাদেশে এখন যত সব ঘটনা ঘটছে, সব ঘটনা এই সরকারের ব্যর্থতার জন্য হচ্ছে। এই ব্যর্থতা কেন? যেহেতু এই সরকার জনগণের প্রতিনিধিত্ব করে না সে জন্য। জনগণের সঙ্গে তাদের কোনো সম্পৃক্ততা নেই। তাই তারাও তাদের কর্মকান্ডে জনগণকে সম্পৃক্ত করতে চায় না।

খন্দকার মোশাররফ বলেন, অসত্য অভিযোগে কারাবন্দী বেগম খালেদা জিয়া। কেন কারাগারে? বর্তমানে অবৈধ প্রধানমন্ত্রী বুঝতে পেরেছিলেন খালেদা জিয়া বাইরে থাকলে তার একনায়কতন্ত্র সম্ভব না। সে কারণে খালেদা জিয়া কারাগারে। দেশবাসী জানে প্রধানমন্ত্রী কিছুদিন আগেও লন্ডনে গিয়েছিলেন, সেখানে গিয়ে তিনি স্থানীয় লীগ নেতার সাথে টেলিফোনে বলেছিলেন তারেক রহমান যদি বেশি বাড়াবাড়ি করে তাহলে তার মা সারাজীবন কারাগারে থাকবে। এই কথা বলে তিনি নিজেই প্রমাণ করেছেন এখানে আইন-আদালত নয়, শেখ হাসিনা নিজেই বেগম জিয়াকে জোর করে কারাগারে রেখেছেন।

ড. মোশাররফ হোসেন বলেন, সরকার তাদের ব্যর্থতা আড়াল করার জন্য কথায় কথায় সব ঘটনাকে গুজব বলে উড়িয়ে দিচ্ছে। এই সরকার জনগণের সরকার নয়, এই সরকার অস্বাভাবিক সরকার। সেই কারণে আজকের সমাজের প্রতিটা ক্ষেত্রে তাদের ব্যর্থতা। এই যে প্রিয়া সাহা এত বড় মিথ্যাচার করল। এর জন্য অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া সরকারের উচিত। প্রথম দিকে সরকারের মন্ত্রীরা ব্যবস্থা নেয়ার কথা বললেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেটি বন্ধ করে দিয়েছেন। স্বাভাবিকভাবেই আমরা যদি বলি এর মধ্যে অবশ্যই কোনো রহস্য আছে। প্রধানমন্ত্রী ধামাচাপা দিতে চাচ্ছেন। কিন্তু বাংলাদেশের মানুষ এত বোকা না।

জাসাসের সহ-সভাপতি ও ঢাকা মহানগরের আহ্বায়ক মীর সানাউল হকের সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন জাসাসের সভাপতি ড. মামুন আহমেদ, বিএনপির সাংগঠনিক সম্পাদক বিলকীস জাহান শিরীন, জাসাসের সহ-সভাপতি লিয়াকত হোসেন, সাংগঠনিক সম্পাদক খলনায়ক শিবা শানু প্রমুখ। #



 

Show all comments
  • Shoaib Mahamood ৩১ জুলাই, ২০১৯, ৩:০৮ এএম says : 0
    দেশের মানুষের এবং সরকারের উচিত বিষয়টিকে সিরিয়াসলি দেখা এবং যথাযথ পদক্ষেপ নেয়া। এটা আমাদের জন্য লজ্জার বিষয়, একজন বাঙালি নিজের দেশের সম্পর্কে মিথ্যা ও বানোয়াট সমস্যা অন্য দেশের সরকারের কাছে হস্তক্ষেপ আশা করছে সমস্যা সমাধানের জন্য। ওনার বিরুদ্ধে প্রয়োজনীয় বেবস্থা নেয়া উচিত।
    Total Reply(0) Reply
  • বিদ্যুৎ মিয়া ৩১ জুলাই, ২০১৯, ৩:০৯ এএম says : 0
    অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া সরকারের উচিত।
    Total Reply(0) Reply
  • Arb Reza ৩১ জুলাই, ২০১৯, ৩:১০ এএম says : 0
    বিশ্বের কাছে বাংলাদেশ কে ছোট করেছে, দেশের ভাবমূর্তি নষ্ট করেছে। এরকম কাজ দেশদ্রোহীতার সামিল। দেশদ্রোহী হিসেবে বিচার করা হোক।
    Total Reply(0) Reply
  • পাবেল ৩১ জুলাই, ২০১৯, ৩:১০ এএম says : 0
    ড. খন্দকার মোশাররফ হোসেন সাহেব একদম ঠিক কথা বলেছেন
    Total Reply(0) Reply
  • ইমরান ৩১ জুলাই, ২০১৯, ৩:১১ এএম says : 0
    ধামাচাপা না দিলে হয়তো দাদারা মাইন্ড করবেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ