Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফে ইয়াবা ও অস্ত্রসহ রোহিঙ্গা ডাকাত গ্রেপ্তার

কক্সবাজার থেকে বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ১১:১৭ এএম

র‌্যাব-১৫ এর সদস্যরা টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে ইয়াবা অস্ত্র ও কার্তুজসহ এক রোহিঙ্গা ডাকাতকে গ্রেপ্তার করেছে। এসময় তার কাছ থেকে ৩ হাজার ৯০০ পিস ইয়াবা, একটি এলজি শুটারগান, পাঁচ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

গ্রেপ্তার হওয়া ডাকাত টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা মুছনি নয়াপাড়া পুরাতন রেজিস্ট্রার্ড ক্যাম্পের শেড নং-৮২৫/৫, ব্লক-সি বাসিন্দা আব্দুল আমিনের ছেলে মোঃ জমির (৩০)।

র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট কমান্ডার মীর্জা শাহেদ মাহতাব বলেন, ‘৩০ জুলাই মঙ্গলবার সকালে গোপন সংবাদ ছিল হ্নীলা ইউনিয়নের মুছনি নয়াপাড়া পুরাতন রেজিস্ট্রার্ড ক্যাম্প-১ জকির ডাকাতের বাড়িতে কয়েকজন ডাকাত অস্ত্র ও ইয়াবা ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।
ওই সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল সেখানে দূর্গম পাহাড়ে অবস্থিত কয়েকটি বাড়িতে অভিযান চালিয়ে দূর্ধর্ষ ডাকাত জমিরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তার কয়েকজন সহযোগী পালিয়ে যায়। এসময় তার থেকে ৩ হাজার ৯০০ পিস ইয়াবা, একটি এলজি ওয়ান শুটারগান ও ৫ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। পালিয়ে যাওয়া জকির, সেলিম, কামাল ডাকাতদের গ্রেপ্তার চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানা তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ