Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদযাত্রায় রেলের ৯ আগস্টের আগাম টিকিট বিক্রি চলছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ১১:২৯ এএম

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে রাজধানী থেকে রেলপথে দেশের বিভিন্ন গন্তব্যে যাওয়ার জন্য তৃতীয় দিনের মতো শুরু হয়েছে ট্রেনের আগাম টিকিট বিক্রি। আজ বুধবার সকাল ৯টার দিকে এ টিকিট বিক্রি কার্যক্রম শুরু হয়।

রাজধানীর কমলাপুর রেল স্টেশনের নয়টি কাউন্টার থেকে দু’টি স্পেশালসহ ১৬টি আন্তঃনগর ট্রেনের টিকিট বিক্রি করা হচ্ছে। মোবাইল অ্যাপসের মাধ্যমে সকাল ৬টা থেকে টিকিট বিক্রি শুরু হয়েছে। তবে সিলেট রুটের সব টিকিট এক ঘণ্টার মধ্যেই শেষ হয়ে গেছে বলে জানিয়েছেন ব্যবহারকারীরা।

৩১ জুলাই ৯ আগস্টের, ১ আগস্ট ১০ আগস্টের ও ২ আগস্ট ১১ আগস্টের অগ্রিম টিকিট দেওয়া হবে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে। একজন ব্যক্তি সর্বোচ্চ চারটি টিকিট কিনতে পারবেন। টিকিট কেনার সময় জাতীয় পরিচয়পত্র যাচাই করা হচ্ছে।

এবারও রাজধানীর পাঁচটি স্থান থেকে অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে। স্থানগুলো হচ্ছে- কমলাপুর স্টেশন, বিমানবন্দর স্টেশন, বনানী স্টেশন, তেজগাঁও স্টেশন এবং ফুলবাড়িয়া স্টেশন। আর কমলাপুর রেলস্টেশন থেকে রংপুর, রাজশাহী ও খুলনা অঞ্চলের টিকিট বিক্রি করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিকিট বিক্রি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ