Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বাংলাদেশকে বোলিংয়ে পাঠাল শ্রীলঙ্কা

হোয়াইটওয়াশ এড়ানোর ম্যাচ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ২:৪৯ পিএম | আপডেট : ২:৫০ পিএম, ৩১ জুলাই, ২০১৯

হোয়াইটওয়াশ এড়ানোর লড়াইয়ে টস ভাগ্যকে পেল না বাংলাদেশ। টস জিতে ব্যাটিং নিয়েছেন শ্রীলঙ্কান অধিনায়ক দিমুথ করুনারত্নে। বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল জানালেন, টস জিতলে ব্যাটিং নিতে তিনিও। অনুশীলনে চোট পাওয়ায় এ ম্যাচে খেলতে পারছেন না টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। মোসাদ্দেক হোসেনের পরিবর্তে এনামুল হক আজ খেলছেন। অন্যদিকে শ্রীলঙ্কা দলে আছে চারটি পারিবর্তন।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক) ,মাহমুদউল্লাহ, এনামুল হক, সাব্বির রহমান, মেহেদি হাসান, শফিউল ইসলাম, তাইজুল ইসলাম, রুবেল হোসেন।

শ্রীলঙ্কা একাদশ: আভিস্কা ফার্নান্দো, দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা (উইকেটরক্ষক), কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, শেহান জয়সুরিয়া, দাসুন শানাকা, ওয়ানিনধু হাসারাঙ্গা, আকিলা ধনাঞ্জয়া, কাসুন রাজিথা, লাহিরু কুমারা।

হোয়াইটওয়াশ এড়ানোর ম্যাচ বাংলাদেশের

সিরিজের প্রথম দুই ম্যাচে হেরে হোয়াইওয়াশ লজ্জার মুখোমুখি বাংলাদেশ। তাই টাইগারদের জন্য শেষ ম্যাচটি হোয়াইটওয়াশ এড়ানোর মিশন। এই ম্যাচে জয় তুলে নিয়ে সিরিজ থেকে অন্তত কিছু নিয়ে ফিরতে চায় তামিমরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ ২০১৯

৩১ জুলাই, ২০১৯
৩১ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন