Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

রায়পুরে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ৫:৩৮ পিএম

লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতির প্রস্তুতিকালে কুখ্যাত ডাকাত বাহার (৪০) ও তার দুই সহযোগী সুমন (২৬) ও রুবেল (২৮) কে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে রায়পুর থানা পুলিশ।

বুধবার রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রায়পুর উপজেলার সোনাপুর ইউনিয়নের ডাক্তার বাড়ীর পিছনের সুপারী বাগানের ভিতর পরিত্যাক্ত ভবন থেকে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাতকে গ্রেফতার করে পুলিশ।

এসময় আরো ৭/৮জন ডাকাত পালিয়ে যায় বলে জানান রায়পুর থানা পুলিশ। পুলিশ আরো জানায় গ্রেফতারকৃতদের কাছ থেকে ১টি এলজি, ৪টি কার্তুজ, ২টি রামদা, ২টি ছোরা ও তালা ভাঙার ১টি কোরাবাটল উদ্ধার করা হয়।

ডাকাত বাহার রায়পুর উপজেলার সোনাপুর ইউনিয়নের চরবগা গ্রামের সলিমউল্ল্যার ছেলে। অন্য দুই ডাকাতের মধ্যে সুমন একই ইউনিয়নের সোনাপুর গ্রামের আব্দুল মতিনের ছেলে এবং রুবেল পাশর্^বর্তী বামনী ইউনিয়নের সাইচা গ্রামের নূরুল আমিনের ছেলে।

রায়পুর থানার অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া জানান, ডাকাতির প্রস্তুতির সময় গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে। চিহ্নিত ডাকাত বাহার দুইটি মামলার সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভূক্ত আসামী। তার বিরুদ্ধে আরো ৬টি মামলা রয়েছে। অন্য দুই ডাকাতের বিরুদ্ধেও একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ