Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

ডেঙ্গু প্রতিরোধে সিলেটে জেলা-মহানগর আওয়ামী লীগের ৩ দিনের কর্মসূচি

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ৫:৪৮ পিএম

গত কয়েকদিন থেকে ডেঙ্গু আতঙ্কে কাঁপছে সারা দেশ। এমনকি ডেঙ্গু ঝুঁকিতে রয়েছে সিলেটও। এ অবস্থায় ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী তিন দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করেছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ।

এর অংশ হিসেবে বুধবার সকাল ১১টায় নগরীর শাহজালাল (রহ.) দরগাহ গেইট থেকে পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম ও জনসচেতনতা বৃদ্ধিতে লিফলেট বিতরণ করেন সিলেট মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সহ সভাপতি আব্দুল খালিক, এডভোকেট রাজ উদ্দিন, যুগ্ম সম্পাদক ফয়জুল আলোয়ার আলোয়ার, অধ্যাপক জাকির হোসেন, বিজিত চৌধুরী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আজহার উদ্দিন জাহাঙ্গীর, শ্রম বিষয়ক সম্পাদক জুবের খান, তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, আজহার উদ্দিন জাহাঙ্গীর, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার, আব্দুস সোবহান, আব্দুল মতিন, জুনেদ আহমদ, মতি, বেলাল খান, বদরুল হোসাইন খান কামরান, রাহেল আহমদ চৌধুরী, শাওন আহমদ, আলী হোসাইন আলম প্রমুখ।

এরপর বেলা সাড়ে ১২টার দিকে সিলেট সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়নের হযরত শাহপরাণ (রহ.) মাজার গেইট থেকে পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম ও জনসচেতনতা বৃদ্ধিতে লিফলেট বিতরণ শুরু করে সিলেট জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সহ সভাপতি মাসুক উদ্দিন আহমদ, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দিন, খাদিমপাড়া ইউপি চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ, সাবেক চেয়ারম্যান ও খাদিমপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বেলাল প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্মসূচি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ