Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে চোরাই গরু ও পিকআপ ভ্যান সহ চার পেশাদার গরুচোর আটক

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ৫:৫২ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৪টি চোরাই গরু ও গরু চুরির কাজে ব্যবহৃত একটি পিক আপ ভ্যান সহ চার পেশাদার গরু চোরকে আটক করেছে পুলিশ।

জানাগেছে, বুধবার সকাল আনুমানিক ৯টার দিকে উপজেলার পানিতলা এলাকায় ৪টি চোরাই গরু সহ পিক আপ ভ্যানে করে একটি সংঘবদ্ধ পেশাদার চোরের দল যাওয়ার সময় স্থানীয় মানুষের তাদের গতিবিধি সন্দেহ হলে তাঁরা পিকআপ ভ্যানের গতিরোধ করে। এসময় স্থানীয় মানুষের জেরার মুখে গরুগুলো চোরাই বলে স্বীকার করলে জনগণ নিকটস্থ বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেন। পুলিশ এসে চার গরু চোরকে আটক করে এবং তাদের নিকট থেকে ৪টি চোরাই গরু ও গরু চুরির কাজে ব্যবহৃত পিক আপ ভ্যান (নওগাঁ-ন-১১-০০৬৪) উদ্ধার করে।

আটককৃতরা হলো বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার হার্ব স্কুল এলাকার আনোয়ার হোসেনের পুত্র খোকন (২১), নওগাঁ সদরের হাট নওগাঁর বাচ্চু মিয়ার পুত্র লাল চাঁন (৩০), রানীনগর উপজেলার পাকুড়িয়া গ্রামের আনোয়ার হোসেনের পুত্র তানসেন (২৪) এবং মহাদেবপুর উপজেলার শেরপুর গ্রামের হাসেম আলীর পুত্র পিক আপ ড্রাইভার মোস্তাকিম (২০)।

বৈরাগীহাট পুলিশ দতন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) নূরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, তারা সকলেই পেশাদার গরু চোর। আটক তানসেন ও লালচাঁনের বিরুদ্ধে নওগাঁ সদর থানায় একাধিক চুরি ও চোরাচালানের মামলা রয়েছে। আটককৃতদের রানীনগর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ