Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইবিতে অভিযোগ বক্স

ইবি রিপোর্টার | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

শিক্ষার্থীদের অভিযোগ ও পরামর্শ নেওয়ার জন্য ইসলামী বিশ^বিদ্যালয়ে (ইবি) অভিযোগ বক্স স্থাপন করেছে শাখা ছাত্রলীগ। 

গতকাল বুধবার সকাল ১১টায় অনুষদ ভবনে বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী এর উদ্বোধন করেন ।
জানা যায়, বিশ^বিদ্যালয়ের সকল একাডেমিক ভবন, আবাসিক হল, চিকিৎসা কেন্দ্রসহ প্রশাসন ভবনে এই বক্স স্থাপন করে তারা। এর মাধ্যমে শিক্ষার্থীরা শিক্ষা ও প্রশাসনিক কার্যক্রম বিষয়ক অভিযোগ দিতে পারবে।
সেই সাথে ছাত্র সংগঠনসহ যে কোনো ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করতে পারবে শিক্ষার্থীরা। এছাড়াও বিশ^বিদ্যালয়ের যেকোনো বিষয়ে পরামর্শ দিতে পারবে।
শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো ভিসি অধ্যাপক ড. শাহিনুর রহমান ও ট্রেজারার অধ্যাপক ড. সেলিম তোহা।
এছাড়াও সেখানে ছাত্র-উপদেষ্টা পরেশ চন্দ্র বর্ম্মণ, প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. আনিছুর রহমান, শাখা ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশসহ ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এবিষয়ে শাখা ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন, ‘এই অভিযোগ বক্সের মাধ্যমে যে কেউ নাম প্রকাশ করে বা না করে যে কোনো ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করতে পারবে। এর সবগুলো অভিযোগই আমলে নেওয়া হবে।
যে অভিযোগগুলো আমরা সমাধান করতে পারব সেগুলো আমরা সমাধান করবো বাকিগুলো প্রশাসনের কাছে প্রেরণ করব।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বক্স

১৯ নভেম্বর, ২০২২
১৩ অক্টোবর, ২০২২
২৬ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ