Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

অভিভাবকদের বিক্ষোভ পালিয়েছে অভিযুক্ত প্রহরী দীপক দে

চট্টগ্রামে স্কুলছাত্রীর শ্লীলতাহানি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

নগরীর পাঠানটুলীতে এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় বিক্ষুব্ধ অভিভাবকেরা স্কুল ঘিরে কয়েক ঘণ্টা বিক্ষোভ করেছেন। গতকাল বুধবার নগরীর পাঠানটুলী খান সাহেব বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। অভিযুক্ত নৈশ প্রহরী দীপক দে’র বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তবে সে পালিয়ে যাওয়ায় পুলিশ তাকে ধরতে পারেনি। 

অভিভাবকেরা জানান, সকালে ক্লাশরুমে যাওয়ার সময় দীপক দে শিশু শ্রেণির এক শিক্ষার্থীর শ্লীলতাহানি করে। এ সময় তার চিৎকারে অভিভাবকেরা ছুটে এলে সটকে পড়ে দীপক। ক্ষুব্ধ অভিভাবকেরা এ সময় স্কুলের সামনের সড়কে বিক্ষোভ শুরু করেন। তাদের সাথে যোগ দেন স্থানীয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর এবং র‌্যাবের কর্মকর্তারা সেখানে ছুটে যান। স্কুল কর্তৃপক্ষ অভিযুক্তের বিরুদ্ধে মামলা এবং ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে অভিভাবকেরা বিক্ষোভ বন্ধ করে স্কুল এলাকা ছেড়ে যায়। অভিভাবকদের অভিযোগ, দীপক এর আগেও এমন অশোভন আচরণ করেছে।
স্কুল কর্তৃপক্ষও বলছে, দীপকের স্বভাবচরিত্র ভালো নয়। অসদাচরনের দায়ে এর আগেও তার বিরুদ্ধে মামলা দিয়ে স্কুল থেকে বহিস্কার করা হয়। প্রায় দুই বছর জেল খাটার পর ২০১৬ সালে আবোরো চাকরিতে নিয়োগ পায় সে। তাকে ধরার চেষ্টা করছে পুলিশ। দীপক পাহাড়তলী থানাধীন ফইল্ল্যাতলী এলাকার ননীগোপাল দের ছেলে। ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার জানান, দীপকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তবে ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে। তার মোবাইলটিও বন্ধ পাওয়া যাচ্ছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিভাবক

১৫ অক্টোবর, ২০১৮

আরও