Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শহীদ লে. সেলিমের আজ ৪৪তম শাহাদাতবার্ষিকী

প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : বীর মুক্তিযোদ্ধা ও সামরিক অফিসার শহীদ বি.এস.এস-৭ লে. সেলিম মো. কামরুল হাসান, বীর প্রতীক, (২য় ইস্ট বেঙ্গল রেজিমেন্ট) এর ৪৪তম শাহাদাতবার্ষিকী আজ যথাযোগ্য মর্যাদায় তার স্মৃতি রক্ষার্থে প্রতিষ্ঠিত ঢাকার মধুবাগস্থ শহীদ লে. সেলিম শিক্ষালয়ের উদ্যোগে পালিত হবে।
এ উপলক্ষে দিনব্যাপী কুরআনখানী, ঢাকা ক্যান্টনমেন্টস্থ শহীদের মাজার জিয়ারত, বিকেল ৩টায় স্কুল প্রাঙ্গণে আলোচনা সভা, বাদ আসর দুরূদ, মাহফিল ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হবে।
বিশিষ্ট শিক্ষাবিদ ঢাকা কলেজের সাবেক অধ্যক্ষ আলহাজ মোহাম্মদ নাজির উদ্দীন আহমদ প্রধান অতিথি ও উত্তরণ সমাজকল্যাণ সমিতির সভাপতি বিশিষ্ট সমাজসেবক গাউস-উর-রহমান মোস্তফা বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা রয়েছে। অনুষ্ঠানে স্কুলের ছাত্রছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও শুভাকাক্সিক্ষদের উপস্থিত থেকে মরহুমের রুহের মাগফিরাত কামনা করার জন্য শহীদ লে. সেলিম শিক্ষালয়ের প্রধান শিক্ষক সুলতানা রাজিয়া হোসেন ও অধ্যক্ষ আলহাজ মো. আফতাব হোসেন সিকদার অনুরোধ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শহীদ লে. সেলিমের আজ ৪৪তম শাহাদাতবার্ষিকী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ