Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে স্বেচ্ছাসেবকলীগ-ছাত্রলীগ সংঘর্ষ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৯, ১১:২১ এএম

সিলেটে আধিপত্য বিস্তার নিয়ে স্বেচ্ছাসেবকলীগ-ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষে পথচারীসহ চারজন আহত হয়েছেন। বুধবার রাতে নগরীর আখালিয়া নয়াপাড়া এলাকায় এ সংঘর্ষ হয়।

স্থানীয় সূত্র জানায়, স্বেচ্ছাসেবকলীগ নেতা সুজেল তালুকদার ও ছাত্রলীগ নেতা সুমন অনুসারীরা আধিপত্য নিয়ে সংঘর্ষে জড়ায়। এসময় উভয়পক্ষের মধ্যে ধারালো অস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া এবং ইটপাটকেল ছোঁড়াছুড়িও হয়। এসময় সেখান কয়েক রাউন্ড গুলির শব্দও শোনা যায় বলে জানিয়েছেন স্থানীয়রা। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- সুজেল অনুসারী জুনেদ আহমদ (২৯), সুমন অনুসারী মারুফ আহমদ (১৮) ও পথচারী রাকিব আহমদ (২০)। তবে অন্য একজনের নাম জানা যায়নি।

মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা জানান, "আধিপত্য নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। পুলিশ খবর পেয়ে সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ