Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

নাসিরনগরে অপহৃত ২ জন উদ্ধার, ৪ অপহরণকারী গ্রেফতার

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৯, ১২:০৪ পিএম
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার ভলাকুট গ্রাম থেকে ওমর ফারুক (২৫) ওপাপন মিয়া (২০) নামে ২ অপহৃতাকে উদ্ধার করেছে এসময় সোহেল মিয়া (৪০) আব্দুর রেজ্জাক টিটু (৩৫) জুলহাস মিয়া (৪২) ও মন্তাজ মিয়া (৪২) চারজন অপহরণকারী কে গ্রেফতার করে। ৩১ জুলাই বুধবার অভিযান চালিয়ে তাদের উদ্ধার ও গ্রেফতার করা হয়। জানা গেছে ২৮ জুলাই কিশোরগঞ্জ জেলার গফরগাও উপজেলার জন্মেজয় গ্রামের মোশারফ হোসেন এর ছেলে প্রবাস ফেরত মোঃ ওমর ফারুক (২৫) ও তার বন্ধু প্রতিবেশী পাগলা গ্রামের নজরুল ইসলামের ছেলে মোঃ পাপন মিয়া (২০) স্পীডবোর্ডে কুলিয়াচর ঘুড়তে আসে। 
এসময় উপজেলার চাতলপাড় ইউনিয়নের রতনপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে সোহেল মিয়া (৪০) বিলের পাড়ের একরাম হোসেনের ছেলে জুলহাস মিয়া (৪২) ভলাকুট গ্রামের ইছব আলীর ছেলে মন্তাজ মিয়া (৪২) ও কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার বাঙ্গালপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে আব্দুর রাজ্জাক টিটু (৩৫) মিলে তাদেরকে অপহরণ করে মুক্তিপন দাবী করে এবং তাদের ৩ দিন আটকে রেখে মারপিট করে। 
বুধবার নাসিরনগর থানার পুলিশ পরিদর্শক মোঃ কবীর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অনেক কৌশলে ভলাকুট গ্রাম থেকে ওমর ফারুক ও পাপনকে উদ্ধার করে। সেই সাথে ৪ অহরণকারীকে গ্রেফতার করে। 
এবিষয়ে জানতে চাইলে নাসিরনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কবীর হোসেন জানান তাদের বিরুদ্ধে মাদক ও অপহরণের দায়ে পৃথক ২টি মামলা হয়েছে।

 

  1Attached Images


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ