Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

না’গঞ্জে বোতল দিয়ে পিটিয়ে ড্রাইভার হত্যা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৯, ২:৩১ পিএম

নারায়ণগঞ্জে কোমল পানীয়র বোতল দিয়ে পিটিয়ে ওই পানীয় পরিবহনকারী গাড়ির ড্রাইভারকে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুরে শহরের চাষাঢ়া বালুরমাঠ এলাকায় তোফাজ্জল হোসেন তপু (৫৫) নামে ওই ড্রাইভার এ হত্যাকাণ্ডের শিকার হন। তিনি খানপুর বৌ বাজার এলাকার মৃত সোলেমান চৌকিদারের ছেলে। কোমল পানীয় সরবরাহকারী জামাল সোপ কোম্পানির গাড়ির ড্রাইভার ছিলেন তিনি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে কোমল পানীয় কোক নিয়ে বালুরমাঠ এলাকায় যান তপু। এসময় সুমন নামে এক রড ব্যবসায়ী তার কাছে কোক খেতে চান। তিনি গাড়ি থেকে কোক ছুড়ে দিলে সেটি গিয়ে সুমনের শরীরে আঘাত করে। এতে ক্ষিপ্ত হয়ে সুমন ওই বোতল দিয়েই বেধড়ক মারতে থাকেন তপুকে। এতে তিনি মারা গেলে সুমন পালিয়ে যান। পরে তাকে উদ্ধার করে শহরের খানপুর হাসপাতালে নেওয়া হয়।

খানপুর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক অমিত রায় জানান, তপুকে মৃত অবস্থায় এখানে নিয়ে আসা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ